বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৬:২৩ অপরাহ্ন
শিরোনাম :
Logo প্রয়াত ছাত্রলীগ নেতার পরিবারকে সমবেদনা জানাতে চসিক মেয়র রেজাউল করিম চৌধুরী Logo মৃত্যুর সময় অন্তঃসত্ত্বা ছিল মোসরাত জাহান মুনিয়া Logo সিআরবির সোনার দেহত হাত লাগাইতু দিতাম ন -নাগরিক সমাজ, চট্টগ্রামের থীম সংয়ের উদ্বোধন Logo দেশের ৯০ শতাংশ কভিড আক্রান্ত রোগী গ্রামের : স্বাস্থ্য ডিজি Logo দেশের সকল বিমানবন্দরে রেপিড পিসিয়ার টেস্ট চালুর দাবি প্রবাসীদের Logo ৪১ নং দক্ষিণ পতেঙ্গা ওয়ার্ড ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি Logo ২ সেপ্টেম্বর দেশে আনা হবে পাইলট নওশাদের মরদেহ Logo আমিও হাসপাতাল চাই, কিন্তু তা কোন ভাবেই সিআরবির বদলে নয়- প্রফেসর ড. অনুপম সেন Logo মোটর সাইকেল চুরির মামলায় চাটখিল উপজেলা শ্রমিক লীগ নেতা বাহার গ্রেফতার Logo চট্টগ্রামে কর্ণফুলিতে যুবকের ভাসমান মরদেহ

মোটর সাইকেল চুরির মামলায় চাটখিল উপজেলা শ্রমিক লীগ নেতা বাহার গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক / ১৬১০ বার পঠিত
আপডেট : রবিবার, ২৯ আগস্ট, ২০২১, ১:৫৫ অপরাহ্ণ

মোটর সাইকেল চুরির মামলায় চাটখিল উপজেলা শ্রমিক লীগ নেতা বাহার জমদ্দার কে গতকাল রাতে গ্রেফতার করেছে চাটখিল থানা পুলিশ। গ্রেপ্তারকৃত বাহারের বাড়ি উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের বানসা জমাদ্দার বাড়ি।

জানা যায়, বিগত কয়েকমাস থেকে মোহাম্মদপুরে বাইক,অটোরিক্সা,ফ্রিজ,টিভি থেকে বিভিন্ন ধরনের দামি জিনিসপত্র চুরি আশঙ্কাজনক হারে বেড়ে যাচ্ছিলো।কিন্তু মামলা হলেও সংবদ্ধ গ্রুপ বরাবরই ধরাছোঁয়ার বাহিরে থেকে যাচ্ছিলো উপযুক্ত প্রমাণের অভাবে।

গত ২৫ আগস্ট রাতে মোহাম্মদপুর ইউনিয়নের বানসা গ্রামের জমদ্দার বাড়ি থেকে দরজা ভেঙ্গে কবির হোসেনে বাইক চুরি হয়। পরদিন ২৬ আগস্ট মামলা পর গতকাল দুপুরে বাবলু নামের এক আসামি গ্রেফতার হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে সিএনজি চালক অপর আসামি ইউসুফের শশুর বাড়ি মোহাম্মদপুর থেকে বিকালে মোটর সাইকেলটি উদ্ধার করে পুলিশ।

কিন্তু ইউসুফ ও ডিস ব্যবসায়ী সোহাগকে গ্রেফতারের জন্য পুলিশের চেস্টা অব্যাহত রয়েছে। খোঁজ নিয়ে জানা যায় এউ চক্রটি বিশাল আর এদের নেতৃত্ব দিচ্ছে ইউসুফের ভাই চাটখিল উপজেলা শ্রমিক লীগ নেতা বাহার।

চারদিন মোহাম্মদপুর ইউনিয়নের মোহাম্মদপুর গ্রামে রাতে চায়ের দোকান থেকে ফ্রিজ ও টিভি চুরি আর থানায় মামলাও হয়।এই মাসের ০৩ তাখিরে একই এলাকায় সহেল নামের এক লোকেরও দোকান চুরি ও পরবর্তীতে থানায় মামলায় হয়।একই রাতে প্বাশবর্তী বাবুরপুর গ্রামে সাবেক ইউপি সদস্য ফারুক মেম্বারের বাইক ও পাম্প মেশিন চুরি হয় বলে জানা যায়।

নাম প্রকাশে অনিচ্ছুক এক আওয়ামী লীগ নেতা জানান, বাহার মোহাম্মদপুর ইউনিয়ন যুবলীগের একাংশের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শিপনের মাধ্যমে উপজেলা শ্রমিক লীগের নেতা হয় আর বিভিন্ন নেতাদের কাছে প্রতিষ্ঠিত এই যুবলীগ নেতার মাধ্যমেই হয় বলে এলাকায় আলোচিত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
Theme Customized By Theme Park BD